October 10, 2024, 6:23 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামে চাল চোরদের বিন্দুমাত্র ছার দেওয়া হবে না

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামে ত্রাণের চাল চোর, আত্মসাৎকারী এবং বিতরণে অনিয়মকারীদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।
পুলিশ সুপার বলেন, করোনাভাইরাসের কারণে সরকার অসহায়, কর্মহীন ও দরিদ্রদের জন্য ত্রাণ দিচ্ছেন। কিন্তু এক ধরনের অসাধু ব্যবসায়ী ও কতিপয় জনপ্রতিনিধি ক্ষমতার দাপট দেখিয়ে তা চুরি ও আত্মসাৎ করছেন। এসব চোর ও আত্মসাৎকারীদের ধরতে জেলা পুলিশ তৎপর রয়েছে।
তিনি আরো বলেন, চোর ও আত্মসাৎকারীরা যত বড় প্রভাবশালীই হোক, আর যে কোন দলেরই হোক, কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। এ বিষয়ে প্রত্যেক থানা-পুলিশকে নির্দেশেনা দেয়া হয়েছে। ত্রাণের চাল চুরির সাথে জড়িতরা অমানুষ। এদের বিষয়ে কোন তথ্য থাকলে সরাসরি আমাকে (পুলিশ সুপার) জানান। অথবা ৯৯৯ এ ফোন করে জানান।
পুলিশ সুপার কুড়িগ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা বিনা প্রয়োজনে কেউ বাড়ির বাইরে বের হবেন না। জরুরি প্রয়োজন ছাড়া বাজারে আসবেন না। সরকারি নির্দেশনা মেনে চলবেন, বার বার সাবান দিয়ে হাত পরিস্কার করুন, কুসুম কুসুম গরম পানি পান করুন। ঘরে থাকুন, নিজে সচেতন হউন এবং অন্যকে সচেতন করুন।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ এপ্রিল ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর